সংবাদ শিরোনাম
মোবাইল আসক্তি ঠেকাতে ও ক্যাম্পাসের পরিবেশ রক্ষায় ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজে অ্যান্ড্রয়েড মোবাইল ও মোটরসাইকেল নিষিদ্ধ বিজয়নগরে জালনোট তৈরির সরঞ্জামসহ তিনজন আটক ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দূর্ঘটনায় নিহত ছেলের কবরে বেড়া দিতে গিয়ে মারা গেলেন বাবা।। এলাকায় শোকের ছায়া ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ইনস্টিটিউটে শিক্ষা সপ্তাহ’র উদ্বোধন ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান

যথাযোগ্য মর্যাদায় ইউনিভার্সিটি অব ব্রাহ্মণবাড়িয়ায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত 

যথাযোগ্য মর্যাদায় ইউনিভার্সিটি অব ব্রাহ্মণবাড়িয়ায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত 

২৬ মার্চ স্বাধীনতা ও মহান জাতীয় দিবস ২০২২ বর্ণাঢ্য ও যথাযোগ্য মর্যাদায় উদযাপন করেছে ইউনিভার্সিটি অব ব্রাহ্মণবাড়িয়া (ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়)।
রবিবার (২৭ মার্চ) বিকেল ৪টায় ব্রাহ্মণবাড়িয়া জেলা শিল্পকলা একাডেমিতে এক আলোচনা সভা, পুরস্কার বিতরন, সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্র “অনিল বাগচীর একদিন” প্রদর্শনীর মাধ্যমে খুবই উৎসাহপূর্ন ও জাঁকজমকভাবে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন বিশিষ্ট চলচ্চিত্রকার মোরশেদুল ইসলাম। প্রধান অতিথির বক্তৃতায় তিনি এদেশের শিক্ষার্থী সমাজকে স্বাধীনতার চেতনায় সোনার বাংলাদেশ গড়ার জন্য আহ্বান জানান।  ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ফারুক আহম্মদ উল্লা খান এর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি কুয়েত বাংলাদেশ বিজনেস কাউন্সিল এর সভাপতি লুৎফর রহমান মুকাই আলী। ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়ের কলা এবং সামাজিক বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. মিজানুর রহমান, ব্যবসায় প্রশাসন অনুষদের ডীন এবং ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর কাজী মোঃ মোস্তফা জালাল, পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর মোঃ মেরাজুল ইসলাম, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক মিসেস ফাহমিদা আক্তারসহ বিশ্ববিদ্যালয়ের সকল ফ্যাকাল্টি মেম্বার, শিক্ষার্থী এবং কর্মকর্তাবৃন্দরাও সেখানে উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে সংগীত ও আবৃত্তি প্রতিযোগিতায় পুরস্কারপ্রাপ্তদের মাঝে মুক্তিযুদ্ধভিত্তিক বিভিন্ন বই উপহার হিসেবে তুলে দেন প্রধান অতিথি জনাব মোরশেদুল ইসলাম।

অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দের একাংশ।

আলোচনা সভা শেষে ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে আয়োজন করা হয় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের এবং সর্বশেষে মুক্তিযুদ্ধভিত্তিক বিখ্যাত চলচ্চিত্র বিশিষ্ট চলচ্চিত্রকার জনাব মোরশেদুল ইসলাম পরিচালিত “অনিল বাগচীর একদিন” প্রদর্শন করা হয়। ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়ের এই আয়োজন প্রতিটি শিক্ষার্থীদের মুক্তিযুদ্ধভিত্তিক চেতনাকে উজ্জীবিত করে তুলবে। (প্রেস বিজ্ঞপ্তি)

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com